logo CBCE Skill INDIA

Welcome to CBCE Skill INDIA. An ISO 9001:2015 Certified Autonomous Body | Best Quality Computer and Skills Training Provider Organization. Established Under Indian Trust Act 1882, Govt. of India. Identity No. - IV-190200628, and registered under NITI Aayog Govt. of India. Identity No. - WB/2023/0344555. Also registered under Ministry of Micro, Small & Medium Enterprises - MSME (Govt. of India). Registration Number - UDYAM-WB-06-0031863

মালভূমি রক্ষা কেন গুরুত্বপূর্ণ?


মালভূমি 

মালভূমি রক্ষা গুরুত্বপূর্ণ কারণগুলো হলো নিম্নলিখিত পাঁচটি:

  1. প্রাকৃতিক সম্পদ রক্ষা: মালভূমি রক্ষা করা সর্বাধিক গুরুত্বপূর্ণ হলো প্রাকৃতিক সম্পদ এবং বায়ু, পানি, মাটি এবং বনের রক্ষার সাথে সংগতি পরিস্থিতি বিক্ষোভ হয়।

  2. বায়ু ও জলের গুণমান সংরক্ষণ: মালভূমি রক্ষা সম্পর্কে পানি এবং বায়ুর গুণমানের সংরক্ষণ করা হয় যা মানব স্বাস্থ্য এবং প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ এবং পরিস্থিতির উন্নতি বিকশিত।

  3. বায়ু ও জলের বাধা: মালভূমি রক্ষা হয় এবং সংরক্ষণ করা যা দ্বারা পানি এবং বায়ুর বাধার সাথে সম্পর্কিত হয়।

  4. প্রাকৃতিক সম্পদ পুনঃউত্থান: মালভূমি সংরক্ষণ আমাদের প্রাকৃতিক সম্পদ এবং বায়ু, পানি, মাটি, এবং বন পুনঃউত্থানের সমর্থন করে আমাদের পৃথিবীকে পুনর্জীবন দৌত্তিক রাখে।

  5. মানবীয় সম্প্রদায়ের সুরক্ষা: মালভূমি রক্ষা হয় আর সংরক্ষণ এবং প্রকৃতি বন ও সম্পদ বাড়তি পরিস্থিতি বাধা সমস্যা সমাধান সুস্থ সম্পদ সংরক্ষণ সম্পদ সম্পদ সংরক্ষণ।

 

-ধন্যবাদ


Give us your feedback!

Your email address will not be published. Required fields are marked *
0 Comments Write Comment