logo CBCE Skill INDIA

Welcome to CBCE Skill INDIA. An ISO 9001:2015 Certified Autonomous Body | Best Quality Computer and Skills Training Provider Organization. Established Under Indian Trust Act 1882, Govt. of India. Identity No. - IV-190200628, and registered under NITI Aayog Govt. of India. Identity No. - WB/2023/0344555. Also registered under Ministry of Micro, Small & Medium Enterprises - MSME (Govt. of India). Registration Number - UDYAM-WB-06-0031863

প্রকল্পের পরিমাণিত বা সাংবাদিক সাথীদের প্রত্যাশা কী?


প্রকল্পের পরিমাণিত বা সাংবাদিক সাথীদের প্রত্যাশাঃ

 

প্রকল্পের পরিমাণিত বা সাংবাদিক সাথীদের প্রত্যাশা নিম্নলিখিত হতে পারেঃ

 

  1. প্রকল্পের উদ্দেশ্যের সাথে মিলিত হওয়া: সাংবাদিক সাথীরা প্রকল্পের উদ্দেশ্য, লক্ষ্য, এবং প্রকল্পের মূল উদ্দেশ্যের সাথে মিলিত থাকতে চান।

  2. বিনামূল্যে ও নিষ্পক্ষভাবে প্রকল্পের তথ্য প্রদান: প্রকল্পের প্রতিষ্ঠান প্রকল্পের উদ্দেশ্য, কর্মক্ষমতা, এবং প্রকল্পের প্রগতি সম্পর্কে নিষ্পক্ষভাবে ও বিনামূল্যে তথ্য প্রদান করতে চায়।

  3. সময়ে বিবেচিত সংবাদ প্রদান: সাংবাদিক সাথীরা প্রকল্পের বিভিন্ন দিক এবং উপায়ের সময়ে নিয়মিতভাবে সংবাদ প্রদান করে প্রকল্পের প্রগতি ও অগ্রগতি নিয়ে।

  4. কোনও সাংবাদিক বা রাজনৈতিক দলের দখল ছাড়া: প্রকল্পের সাথে যেকোনো সাংবাদিক বা রাজনৈতিক দলের দখল বা নেতৃত্ব নিয়ে কোনও বিপক্ষতা নেই।

  5. সম্মানজনক ও নিরাপদ পরিবেশ ও অনুষ্ঠান: প্রকল্পের সম্মানজনক ও নিরাপদ পরিবেশ এবং অনুষ্ঠান প্রকল্পের সাথে সম্পর্কিত বিভিন্ন বিষয়ে সাংবাদিক সাথীদের প্রত্যাশা।

 

সংবাদিক সাথীরা প্রকল্পের উন্নতি এবং পরিচালনা পর্যালোচনা করে প্রকল্পের গুরুত্বপূর্ণ দিক নিশ্চিত করে তা প্রতিষ্ঠান ও প্রকল্পের সহিত মিলিয়ে পরিবর্তন এনে দেয়।

 

-ধন্যবাদ

 
 
 
Popular Post:

Give us your feedback!

Your email address will not be published. Required fields are marked *
0 Comments Write Comment