logo CBCE Skill INDIA

Welcome to CBCE Skill INDIA. An ISO 9001:2015 Certified Autonomous Body | Best Quality Computer and Skills Training Provider Organization. Established Under Indian Trust Act 1882, Govt. of India. Identity No. - IV-190200628, and registered under NITI Aayog Govt. of India. Identity No. - WB/2023/0344555. Also registered under Ministry of Micro, Small & Medium Enterprises - MSME (Govt. of India). Registration Number - UDYAM-WB-06-0031863

১০টি সেরা ফ্রি ওয়ার্ডপ্রেস অ্যাডসেন্স সামঞ্জস্যপূর্ণ থিম


 ফ্রি ওয়ার্ডপ্রেস অ্যাডসেন্স

 

অ্যাডসেন্স হল নতুন বা পুরাতন সকল ব্লগার এবং ওয়েবসাইট মালিকদের জন্য আয়ের একটি ভাল উপায়, তাই আপনি যদি ওয়ার্ডপ্রেসে একটি ভাল ফাস্ট লোডিং ফ্রি থিম ইনস্টল করতে পারেন তাহলে আপনার ভিজিটর এবং উপার্জন ভাল হবে।

 V Magazine 

  • তালিকায় প্রথম নাম VMagazine-এর। এটি একটি দুর্দান্ত ফ্রি ফাস্ট লোডিং ওয়ার্ডপ্রেস থিম যা অ্যাডসেন্সের সাথে ভাল কাজ করে। এটি একটি অনলাইন ম্যাগাজিন, সংবাদপত্রের থিম বা ব্যক্তিগত ব্লগের জন্য দুর্দান্ত। এর বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে দুর্দান্ত টাইপোগ্রাফি, স্লাইডার, প্রতিক্রিয়াশীল লেআউট এবং একটি নিউজ উইজেট বিভাগ। আপনি যদি একটি হালকা, রঙিন থিম চান তবে এটি আপনার জন্য একটি হতে পারে।

 Royale News 

  • Royale News হল আরেকটি অ্যাডসেন্স ফ্রেন্ডলি ওয়ার্ডপ্রেস থিম যা খুবই জনপ্রিয়। আপনি এই থিমটি নিউজ সাইট, ম্যাগাজিন সাইটে খুব ভালোভাবে ব্যবহার করতে পারেন। যোগাযোগের ফর্ম 7, Yoast, সাধারণ GDPR কুকি কমপ্লায়েন্স, এই সমস্ত ওয়ার্ডপ্রেস প্লাগইন এই থিমের সাথে খুব ভাল কাজ করে। এটির এক-ক্লিক ডেমো ইম্পোর্ট ব্যবহার করে, আপনি সহজেই এই থিমটি আপনার ওয়েবসাইটে কোনো কোডিং ছাড়াই ইনস্টল করতে পারেন। এর পরে আপনি প্রয়োজন মতো থিম কাস্টমাইজেশন করতে পারেন।

 Digital 

  • ডিজিটাল থিম ব্যক্তিগত এবং ব্যবসায়িক ব্যবহারের জন্য সেরা বহুমুখী ওয়ার্ডপ্রেস থিমগুলির মধ্যে একটি। এটিতে অনেকগুলি কাস্টমাইজেশন বিকল্প রয়েছে এবং এটি Facebook, Google+, Twitter, YouTube একত্রিত করে এবং AdSense এর জন্য বেশ ভাল। একইভাবে, এতে অন্তর্নির্মিত স্লাইডার বৈশিষ্ট্য রয়েছে এবং এটি এসইও অপ্টিমাইজ করা হয়েছে। এটি Woo Commerce প্লাগইনগুলিকে বেশ ভালভাবে সমর্থন করে যখন একটি শপিং ওয়েবসাইটের থিম হিসাবে ব্যবহার করা হয়। তাই আপনার অনলাইন ইকমার্স ওয়েবসাইটের জন্য এই দুর্দান্ত থিমটি ব্যবহার করে আপনার পণ্যগুলি অনায়াসে বিক্রি করুন। উপরন্তু, এর পরিষ্কার কোডিং এবং ডিজাইন এটিকে সমস্ত ওয়ার্ডপ্রেস ব্যবহারকারীদের জন্য উপযুক্ত করে তোলে।

 Classified Ads. 

  • Classified Ads একটি HTML ৫ থিম যেটি যদি আপনি একটি ক্লাসিফাইড ওয়েবসাইট বানাতে চান তাহলে বেশ ভালো কাজ করে। এই থিম টি আপনার ক্লাসিফাইড ওয়েবসাইট এ যেকোনো বিজ্ঞাপন ছবি আর টেক্সট সহ পোস্ট করার সুবিধা দেয়। এছাড়া যদি আপনি পেইড এডস এর জন্য সাবস্ক্রিপশন ভিত্তিক ওয়েবসাইট বানাতে চান তবে এটি পেপাল ব্যাবহার করে আপনার ফান্ড জমা রাখতে সাহায্য করে। আরো নানা বৈশিষ্ট এর মধ্যে আছে ২ কলাম এর লেআউট,এড বাটন টেক্সট,ফুটার ব্যাকগ্রাউন্ড আর স্টিকি পোস্ট এর সুবিধা।

 Blossom Recipe 

  • আপনি যদি একজন ফুড ব্লগার হন বা রেসিপি বা রান্না সম্পর্কে ভালো ব্লগ থিম খুঁজছেন, তাহলে Blossom Recipe আপনার জন্য উপযুক্ত। এর রেস্পন্সিভ লেআউট থেকে শুরু করে এর লোডিং স্পিড খুবই ভালো। এর বিভিন্ন বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে PAGINATION শৈলী, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের জন্য উপযুক্ত ডিজাইন। এছাড়াও, এই থিমের সাপোর্ট টিমটি খুব ভাল, তাই আপনার যদি কোনও সমস্যা হয় তবে আপনি সহজেই সাহায্য পাবেন।

 Hit Magazine 

  • Hit Magazine হল একটি বিনামূল্যের ওয়ার্ডপ্রেস থিম যা আমি ব্যক্তিগতভাবে ব্যবহার করি এবং AdSense সেটআপের সাথে খুব ভাল কাজ করে। এটির সবচেয়ে বড় সুবিধা হল এটি ইনস্টল করার মাধ্যমে, আপনি কাস্টমাইজেশনের ঘন্টার পরিবর্তে মাত্র 10 মিনিটের মধ্যে আপনার ব্লগটি কাস্টমাইজ করতে পারেন। আপনি আপনার পোস্টগুলি খুব সুন্দরভাবে লিখতে পারেন এবং এটি ওয়েবসাইটে খুব ভালভাবে প্রদর্শন করে। আপনি এর সাইডবার উইজেট ব্যবহার করে AdSense কোড সন্নিবেশ করতে পারেন। এছাড়া, Post Advert এর মত ওয়ার্ডপ্রেস প্লাগইন ব্যবহার করে, আপনি সহজেই আপনার উপার্জন বাড়াতে আপনার পোস্টে AdSense কোড যোগ করতে পারেন।

 Color Magazine 

  • Color Magazine একটি দুর্দান্ত প্রতিক্রিয়াশীল ওয়ার্ডপ্রেস থিম যা খবর, সংবাদপত্র, ম্যাগাজিন, ব্লগিং সাইটের জন্য উপযুক্ত। এই থিমটি Element or Page Builder প্লাগইনের সাথে খুব ভালোভাবে কাজ করে যা বিভিন্ন ধরনের ডেমো তৈরিতে সাহায্য করে। প্রকৃতপক্ষে, এটি 600 টিরও বেশি Google ফন্ট সমর্থন করে তাই আপনার সাইটের ধরন অনুসারে একটি বেছে নেওয়ার জন্য আপনার কাছে অনেকগুলি বিকল্প রয়েছে৷ একইভাবে, থিমটিতে একাধিক রঙের বিকল্প রয়েছে যা আপনাকে আপনার সাইটের প্রায় প্রতিটি অংশের রঙ সহজেই পরিবর্তন করতে সক্ষম করে।

 Generate Press 

  • Generate Press একটি খুব ভালো ওয়ার্ডপ্রেস থিম যা আপনি পেইড এবং ফ্রি উভয় সংস্করণেই পেতে পারেন। বিনামূল্যে সংস্করণ ব্যবহার করে, আপনি একটি বেসিক ব্লগ ডিজাইন করতে পারেন। এই জেনারেট প্রেসের সর্বোত্তম গুণমান হল এর দুর্দান্ত গতি। এর বেসিক থিম ব্যবহার করে, কোনো প্লাগইন ছাড়াই ব্লগের গুগল পেজ স্পিড 90 বা তার উপরে নিয়ে আসা সম্ভব। Generate Press থিম এই দুটি লোডের কারণে খুব SEO অপ্টিমাইজ করা হয়েছে। যে কোন ব্লগার, নতুন বা পুরাতন, যারা গতির বিষয়ে চিন্তা করেন তারা আজই Generate Press ফ্রি থিম ব্যবহার করে দেখতে পারেন।

 Promax 

  • Promax ব্লগিংয়ের জন্য একটি দুর্দান্ত থিম। আপনি ব্যক্তিগত বা ব্যবসায়িক ব্লগিং করুন না কেন এটি আপনার জন্য দুর্দান্ত। এর সুন্দর HTML থিম আপনার ওয়েবসাইটকে অতি দ্রুত লোড করে যা গুগল র‍্যাঙ্কিংয়ের জন্য খুবই উপযোগী। আপনি চাইলে অনলাইন ECOMMERCE ওয়েবসাইটের জন্যও এটি ব্যবহার করতে পারেন। এই থিমের সবচেয়ে ভালো জিনিস হল এর আজীবন ফ্রি আপডেট এবং সমর্থন যা এটিকে বেশ জনপ্রিয় করে তুলেছে।

 Accesspress Magazine 

  • Accesspress Magazineএকটি দুর্দান্ত SEO অপ্টিমাইজড ওয়ার্ডপ্রেস থিম যা অ্যাডসেন্সের সাথে ভাল কাজ করে। এটি ব্লগ, অনলাইন ম্যাগাজিন, সম্পাদকীয় ওয়েবসাইটগুলির জন্য একটি দুর্দান্ত থিম। এর দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে চমৎকার লেআউট সিস্টেম, কমেন্টিং সিস্টেম এবং দ্রুত লোডিং।

-ধন্যবাদ


Give us your feedback!

Your email address will not be published. Required fields are marked *
0 Comments Write Comment